বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৩৫ কিলোমিটার যানজট

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৩৫ কিলোমিটার যানজট

ডেস্ক রিপোর্ট : 
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দির গৌরীপুর পর্যন্ত অন্তত ৩৫ কিলোমিটার এলাকা জুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এতে করে ভোগান্তিতে পড়েছেন বাস, অ্যাম্বুল্যান্স ও প্রাইভেট কার যাত্রীরা। বৃহস্পতিবার ভোর রাতে দাউদকান্দির মাধাইয়া এলাকার নুরীতলা এলাকায় একটি লরি রাস্তায় উল্টে পড়ে যায়। এতে দুই লেনের গাড়ি এক লেনে চলা শুরু করে। যে কারণে সড়কে এ যানজট তৈরি হয়েছে বলে জানা গেছে।

চান্দিনার মাধাইয়া এলাকা থেকে রিকশাযোগে গৌরিপুর এলাকায় এসেছেন কাউছার আহমেদ নামের একজন স্থানীয় বাসিন্দা। তিনি জানান, মাধাইয়ার আগে চান্দিনা নুরীতলা এলাকায় একটা লরি রাস্তার মাঝ বরাবর পড়ে ছিল। এ কারণে এত লম্বা যানজট লেগেছে।

দাউদকান্দি হাইওয়ে থানার উপপরিদর্শক মো. সালাউদ্দিন জানান, ইলিয়গঞ্জের দুর্ঘটনার কারণে যানজট লেগেছে। আমাদের এদিকটায় তেমন যানজট নেই, কিন্তু ধীরগতি আছে দুই লেনেই।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ প্রেমধন মজুমদার বলেন, দুর্ঘটনাকবলিত লরি উদ্ধার করা হয়েছে। যানজট কমিয়ে আনার বিষয়ে পুলিশ কাজ করছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech